ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

যবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
যবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর: বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের অভিন্ন বেতন কাঠামোসহ ছয় দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশন ।
 
বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এ কর্মসূচি পালিত হয়।

 
 
মানববন্ধনে বক্তব্য রাখেন- যবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক ও প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মণ্ডল। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীবসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
 
বক্তারা জানান, তাদের ঘোষিত ছয় দফা দাবি হলো- পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অভিন্ন বেতন কাঠামো ঘোষণা করা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের টাইম স্কেল ও সিলেকশন গ্রেড বহাল রাখা, কর্মকর্তাদের অবসর গ্রহণের বয়সসীমা ৬৫ বছরে উন্নীত করা, কর্মকর্তাদের বেতন স্কেল সংশোধন করে বৈষম্য দূর করা, সিন্ডিকেটসহ বিভিন্ন অথরিটিতে কর্মকর্তাদের প্রতিনিধিত্ব নিশ্চিত করা এবং অতিরিক্ত রেজিস্ট্রার/সমমানের পদ সৃষ্টি করা।
 
অবিলম্বে তাদের দাবি বাস্তবায়নে সরকারসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান বক্তারা।
 
বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫  
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।