ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ঢাবি’তে শিক্ষক-সাংবাদিক প্রীতি ফুটবল ম্যাচ শনিবার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
ঢাবি’তে শিক্ষক-সাংবাদিক প্রীতি ফুটবল ম্যাচ শনিবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষকদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে।
 
বিকেল চারটায় বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হল মাঠে জমজমাট এ ফুটবল ম্যাচের আয়োজন করেছে ঢাবি সাংবাদিক সমিতি।


 
সংগঠনটির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ম্যাচ সফল করতে সর্বাত্মক সহযোগিতা করছে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।
 
ম্যাচ উপলক্ষে উভয় সমিতির মাঝেই বিরাজ করছে উত্তেজনা। নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নিতে গত তিন দিন তারা আলাদা আলাদাভাবে অনুশীলনও করেছেন। উভয় দলই নিজেদের সেরা পারফরম্যান্স বের করে আনতে মরিয়া। খেলার জন্য মাঠ প্রস্তুতের কাজও চলছে পুরোদমে।
 
সাংবাদিকদের উদ্দেশ্যে ইতোমধ্যেই হুংকার ছেড়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। তবে ছাত্রাবস্থায় বিশ্ববিদ্যালয়ের মূল দলের সেরা এ ডিফেন্ডারের হুংকারে মোটেই বিচলিত নয় সাংবাদিক সমিতি। তারাও বেশ আটঘাট বেঁধেই মাঠে নামছেন বলে জানা গেছে।
 
খেলায় বিজয়ীদের জন্য সাংবাদিক সমিতির পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় ট্রফি। ম্যাচে অংশ নেওয়া প্রতিটি খেলোয়ারদের জন্যও থাকছে পুরস্কার। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের।
 
এদিকে বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো আয়োজিত শিক্ষকদের সঙ্গে সাংবাদিকদের এ ম্যাচকে ঘিরে আগ্রহ তৈরি হয়েছে পুরো ক্যাম্পাসে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এ খেলার বর্ণনা দিয়ে মাইকিংও করা হয়েছে ক্যাম্পাসে। ম্যাচে ব্যাপক দর্শক সমাগম হবে বলে আশা করছে উভয় সমিতি।
 
বাংলাদেশ সময়: ০৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
এসএ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।