ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

রুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
রুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর

রাবি(রাজশাহী): রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন শুরু হবে ৪ অক্টোবর থেকে।



শনিবার(১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রুয়েটের জনসংযোগ দপ্তর প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রুয়েটের প্রথম বষের্র ভর্তি পরীক্ষায় অংশ নিতে আগ্রহী শিক্ষার্থীরা ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর বিকেল ৫টা পর্যন্ত টেলিটক প্রিপেইড মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবে।

তবে, এ লেভেল, ও লেভেল এবং বিদেশি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাস করা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত আবেদনপত্র পূরণ করে তা ‘ক’ গ্রুপের জন্য ৭০০ টাকার এবং ‘খ’ গ্রুপের জন্য ৮০০ টাকার ব্যাংক ড্রাফটসহ ১৭ অক্টোবর বিকেল ৫টার মধ্যে রেজিস্ট্রার বরাবর দাখিল করতে হবে।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা আগামী ২৮ অক্টোবর রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

চলতি শিক্ষাবর্ষে রুয়েটের ১২টি বিভাগে সর্বমোট ৮১৫ টি আসনে শিক্ষর্থী ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য গণমাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তি, রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে অথবা www.ruet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। এছাড়া ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য জানার জন্য শিক্ষার্থীরা অফিস সময়ে ০১৫৫৫৫৫৫০২১ ও ০১৫৫৫৫৫৫০২২ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।