ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ক্যাম্পাস ছাড়ছেন গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
ক্যাম্পাস ছাড়ছেন গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

গণ বিশ্ববিদ্যালয়, সাভার: ঈদুল আযহার আনন্দ পরিবারের সঙ্গে ভাগাভাগি করতে ক্যাম্পাস ছাড়তে শুরু করেছেন সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গণবি) শিক্ষার্থীরা। ফাঁকা হতে শুরু করেছে কাশফুলে ঘেরা ক্যাম্পাস।



বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ২১ সেপ্টেম্বর থেকে বন্ধ হওয়ার কথা। কিন্তু শিক্ষকদের ম্যানেজ করে ঈদের ভিড় শুরু হওয়ার আগেই অনেক শিক্ষার্থী বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) থেকে ক্যাম্পাস ছাড়তে শুরু করেছেন।

বিশ্ববিদ্যালয়ের নিকটবর্তী আন্তঃজেলা বাস-টার্মিনাল নবীনগর থেকে তারা যাচ্ছেন নিজ নিজ গন্তব্যে।

সবার মুখেই আনন্দচ্ছটা। বাসের জন্য অপেক্ষারত গণবি’র ছাত্র মাহাদি তারেক বাংলানিউজকে জানান, যাত্রাপথের সময়কে আনন্দময় করে তুলতে ৮ সহপাঠী ও বন্ধু মিলে এক সঙ্গে যাচ্ছেন।

ছুটি শুরু হওয়ার আগেই কেনো বাড়িতে যাচ্ছেন- এ প্রশ্নের জবাবে বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র রাসেল শিকদার বললেন, ঈদের কয়েকদিন পরই সেমিস্টার ফাইনাল পরীক্ষা। হাতে সময় খুব কম থাকায় তাড়াতাড়ি ফিরতে হবে। এজন্য স্যারদের বলে দুই দিন আগেই ছুটি নিয়েছি।

ঈদুল আজহা উপলক্ষে ২২ সেপ্টেম্বর হতে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে বলে জানিয়েছেন সহকারী রেজিস্ট্রার আবু মো. মোকাম্মেল।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।