ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

পবিপ্রবিতে ভর্তির আবেদন শুরু

পবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
পবিপ্রবিতে ভর্তির আবেদন শুরু

পবিপ্রবি (পটুয়াখালী): পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) বিভিন্ন বিভাগের প্রথম বর্ষ লেভেল-১ সেমিস্টার-১ এ ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের আবেদন শুরু হয়েছে।

আবেদন করা যাবে ২০ নভেম্বর ২০১৫ বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৩ ডিসেম্বর।
 
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. সুলতান মাহমুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানা গেছে।
 
২০১২/১৩ সনে এসএসসি এবং ২০১৪/২০১৫ সনে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীরা যাদের মোট জিপিএ ন্যুনতম ৬ (চতুর্থ বিষয় বাদে) তারাই কেবল আবেদন করতে পারবেন।

আবেদন শুধুমাত্র অনলাইনের মাধ্যমে করা যাবে, ফরমের দাম কেবলমাত্র ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করতে হবে। আবেদন ফি ৬০০ টাকা।
 
A, B, C এই তিনটি ইউনিটে ভাগ হয়ে মোট সাতটি অনুষদের অধীনে আটটি ডিগ্রিতে মোট ৬১৭টি আসনের বিপরীতে ছাত্র-ছাত্রীরা আবেদন করতে পারবে বলে জানা যায় বিজ্ঞপ্ততে।

এ ছাড়া ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.pstu.ac.bd ) পাওয়া যাবে বলে নিশ্চিত করেছে সংশ্লিষ্ট সূত্র।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।