ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

বরিশালে উন্নয়ন মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
বরিশালে উন্নয়ন মেলার উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বরিশালে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার হলে এ মেলার উদ্বোধন করা হয়েছে।



উদ্বোধনী পর্ব শেষে বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. গাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিট’র মহাপরিচালক মো. আবদুল হালিম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার লুৎফর রহমান মণ্ডল, অতিরিক্ত পুলিশ সুপার আনিসুর রহমান প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৯টায় নগরীর সার্কিট হাউজ থেকে উন্নয়ন মেলা উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অশ্বিনী কুমার হল চত্বরে এসে শেষ হয়।

মেলায় ২০টি স্টল রয়েছে। উদ্বোধনী দিনে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং বাকি দু’দিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা উম্মুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।