ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

সিকৃবিতে হচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিস সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
সিকৃবিতে হচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিস সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটি’

সিলেট: ‘যে যা পারো দেখিয়ে দাও, প্রতিভার আলোকে হয়ে যাও মিস্টার অ্যান্ড মিস সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটি’-শ্লোগানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) বৃহস্পতিবার (২৯ অক্টোবর) অনুষ্ঠিত হবে ‘মিস্টার অ্যান্ড মিস অ্যাগ্রিকালচার-২০১৫’।

২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এ অনুষ্ঠান আয়োজনের মূল উদ্যোক্তা হিসেবে আছে ক্যাম্পাসের জনপ্রিয় সংগঠন কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘ।



মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে কৃষ্ণচূড়ার প্রচার সম্পাদক ময়েংবম মেমিতা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২০০৯ সাল থেকে নবীণদের প্রতিভা অন্বেষণ ও বিকাশের লক্ষ্যে ‘ট্যালেন্ট হান্ট’ আয়োজন করে আসছে কৃষ্ণচূড়া। এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিতব্য  ‘মিস্টার অ্যান্ড মিস সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটি-২০১৫’ নতুন আঙ্গিকে সাজানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের যেকোনো অনুষদের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এজন্য বুধবার (২৮ অক্টোবর) রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে নাম নিবন্ধন করতে হবে।

কৃষ্ণচূড়ার সাধারণ সম্পাদক শুভ সরোয়ার বলেন, প্রাথমিক বাছাই পর্বে (অডিশন রাউন্ড) প্রতিযোগীরা নিজ নিজ প্রতিভা যেমন নাচ, গান, অভিনয়, আবৃত্তি, বক্তৃতা অথবা যে যে বিষয়ে পারদর্শী তা বিচারকদের সামনে উপস্থাপন করবেন।

প্রাথমিক পর্বে বাছাইকৃতরা চূড়ান্ত পর্বে (ফাইনাল রাউন্ড) দ্বিতীয়বারের মতো  ‘মিস্টার অ্যান্ড মিস সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটি-২০১৫’র মুকুটের জন্য লড়বেন।

মিস্টার সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটি এবং মিস সিলেট অ্যাগ্রিকালচারাল ইউনিভার্সিটিকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হবে। বিশেষ বিশেষ ক্যাটাগরিতে আরো দশ জনকে দেওয়া হবে পুরস্কার ও সম্মাননা সনদ।
অনুষ্ঠানের নিয়ম, তারিখ পরিবর্তন ও পরিমার্জনের সম্পূর্ণ অধিকার কৃষ্ণচূড়া সংরক্ষণ করবে বলে জানিয়েছে সাংস্কৃতিক এ সংঘঠনের সংগঠকরা।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।