ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বাগেরহাটে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
বাগেরহাটে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: জাতীয় শিক্ষানীতি ২০১৫-এর খসড়াতে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের অন্তর্ভুক্ত না করার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন বাগেরহাট শাখা এ মানববন্ধনের আয়োজন করে।



মানববন্ধনে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক খসড়াকৃত শিক্ষা নীতিমালায় অন্যান্য সব ডিপ্লোমার মতো ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টদের অন্তর্ভুক্তি ও উচ্চ শিক্ষার ব্যবস্থা করার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।

সারাদেশে ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টদের বাদ দিয়ে যে খসড়া শিক্ষা নীতিমালা তৈরি করা হয়েছে তাতে হাজার হাজার ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষায় নীতিগতভাবে প্রভাব পড়বে উল্লেখ করে দ্রুত এই বৈষম্যমূলক শিক্ষানীতি বাতিলের দাবি জানান তারা। তা না হলে কঠোর আন্দোলনের করা হবে বলে মানববন্ধন থেকে শিক্ষার্থীরা ঘোষণা দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মোসলেহ উদ্দিন বাদল, সাধারণ সম্পাদক আবু সাঈদ রায়হান, লিমন হোসেন, সাখিরা, সোনিয়া, ঐশি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।