ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির ২ ইউনিটের ভর্তিপরীক্ষা অনুষ্ঠিত, তিনটির বৃহস্পতিবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
জাবির ২ ইউনিটের ভর্তিপরীক্ষা অনুষ্ঠিত, তিনটির বৃহস্পতিবার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় ‘বি’ ইউনিট (সমাজবিজ্ঞান অনুষদ) ও ‘এইচ’ ইউনিটের (আইআইটি) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ‘ই’ ইউনিট (বিজনেস স্টাডিজ অনুষদ), ‘জি’ ইউনিট (আইবিএ-জেইউ) এবং ‘এফ’ ইউনিটের (আইন অনুষদ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।



বুধবার (২৮ অক্টোবর) সকাল ৯টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘বি’ ইউনিট (সমাজবিজ্ঞান অনুষদ) ও ‘এইচ’ ইউনিটের (আইআইটি) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম সমাজবিজ্ঞান অনুষদ
ভবনে ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন। এসময় উপ-উপাচার্য অধ্যাপক আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল খায়ের, সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাজবিজ্ঞান অনুষদের ৩শ ৫৫টি আসনের বিপরীতে ১৮ হাজার ৮শ ৫২ জন ভর্তিচ্ছু এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইটি)-তে ৫০টি আসনে ১২ হাজার ৭তশ ৯১ জন ভর্তিচ্ছু আবেদন করেন।

এছাড়া বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ‘ই’ ইউনিট (বিজনেস স্টাডিজ অনুষদ), ‘জি’ ইউনিট (আইবিএ-জেইউ) এবং ‘এফ’ ইউনিটের (আইন অনুষদ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজনেস স্টাডিজ অনুষদের দুইশটি আসনে বিপরীতে ১৮ হাজার ৪শ ৭২ জন ভর্তিচ্ছু, আইবিএ-জেইউ ইনস্টিটিউটে ৫০টি আসনের বিপরীতে ছয় হাজার ৪শ ৪৮জন ভর্তিচ্ছু এবং আইন অনুষদে ৫৫টি আসনের বিপরীতে ১৫ হাজার একশ ৬৭ জন ভর্তিচ্ছু আবেদন করেন।

ভর্তি পরীক্ষার বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.juniv.edu/admissionresults  জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।