ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

সিফাত হত্যাকাণ্ড

আসামিদের জামিন দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
আসামিদের জামিন দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত আসামিদের জামিন দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বিভাগের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।



হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার দুই ও তিন নম্বর আসামি ওয়াহিদা সিফাতের শ্বশুর অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজান ও শাশুড়ি নাজমুর নাহার নাজলিকে বৃহস্পতিবার সকালে জামিন দিয়েছে রাজশাহী নারী ও শিশু নির্যাতন আদালত-১।

মানববন্ধন থেকে আসামিদের জামিন দেওয়ার প্রতিবাদ জানিয়ে জামিন নাকচ করে অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানানো হয়।

মানববন্ধনে গণযোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান, সহকারী অধ্যাপক শাতিল সিরাজ, কাজী মামুন হায়দারসহ বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

গত ২৯ মার্চ সন্ধ্যায় রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজানের বাড়িতে রহস্যজনক মৃত্যু হয় গৃহবধূ ওয়াহিদা সিফাতের। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। প্রথমে সিফাত আত্মহত্যা করেছে বলে তার শশুরবাড়ির লোকজন দাবি করলেও পরে ময়নাতদন্তে হত্যাকাণ্ড প্রমাণিত হয়।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।