ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

শেকৃবিতে সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময় বাড়লো

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
শেকৃবিতে সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময় বাড়লো

ঢাকা: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) আগামী ১৬ই নভেম্বর অনুষ্ঠেয় প্রথম সমাবর্তন অনুষ্ঠানের রেজিস্ট্রেশনের সময়সীমা ২ নভেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সেমিনার কক্ষে উপাচার্য অধ্যাপক মো. শাদাত উল্লার সভাপতিত্বে নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

 

সভায় সমাবর্তনকে সাফল্যমণ্ডিত করতে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

প্রশাসন সূত্রে জানা যায়, রেজিস্ট্রেশনের সময়সীমা দু’দিন বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার পর্যন্ত এক হাজার ৮৭৫ জন রেজিস্ট্রেশন করেছেন।

এর আগে রেজিস্ট্রেশনের সময়সীমা ছিল ৩১ অক্টোবর পর্যন্ত।

সমাবর্তনে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী উপস্থিত থাকবেন।

সমাবর্তনে অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের স্নাতক সনদে ২০০০ টাকা, স্নাতোকত্তর সনদে ২৫০০ টাকা এবং পিএইচডি সনদে ৩০০০ টাকা গুণতে হবে। এছাড়া প্রত্যেক শিক্ষার্থীকে রেজিস্ট্রেশনের জন্য অতিরিক্ত ৫০০ টাকা ব্যয় করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd) এ লগ-ইন করে রেজিস্ট্রেশন করা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।