ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবি ভর্তি পরীক্ষার ‘ই’ ও ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৫
জাবি ভর্তি পরীক্ষার ‘ই’ ও ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক(সম্মান) প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদের অন্তর্ভুক্ত ‘ই’ ও আইবিএ’র আওতাধীন ‘জি’  ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল নয়টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত তিন শিফটে ‘ই’ ও দুপুর ১টা ৩০ মিনিট থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত এক শিফটে ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।



পরে রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

ব্যবসায় শিক্ষা অনুষদে ২শ’টি আসনের জন্য দুই হাজার সাতজন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন এবং আইবিএতে ৫০টি আসনের বিপরীতে মৌখিক পরীক্ষার জন্য ৫শ’ ৬ জনকে বাছাই করা হয়েছে।

প্রকাশিত ফল অনুসারে দেখা গেছে, ‘ই’ ইউনিটে ছেলেদের জন্য মোট ১১২টি আসনের বিপরীতে এক হাজার ১২৭ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে একই ইউনিটে মেয়েদের জন্য ৮৮টি আসনের জন্য ৮৮০ জন ভর্তিচ্ছু প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া ‘জি’  ইউনিটের মৌখিক পরীক্ষার জন্য ছেলেদের ২৯টি আসনের জন্য ২শ’ ৯০ জন এবং মেয়েদের ২১টি আসনের জন্য ২শ’ ১৬ জনকে বাছাই করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.juniv.edu/admission)
ভিজিট করে এ পরীক্ষার ফল জানা যাবে।

** জাবির তিন ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৫
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।