ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির তিন বিভাগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৫
জাবির তিন বিভাগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির চলমান ভর্তি পরীক্ষায় রোববার (০১ নভেম্বর) ইতিহাস, দর্শন ও বাংলা বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এ বছর ইতিহাস বিভাগে ৬৫টি আসনের বিপরীতে আট হাজার ৫৭৭ জন, দর্শন বিভাগে ৭০টি আসনে পাঁচ হাজার ২৭৮ জন এবং বাংলা বিভাগে ৬৫টি আসনে আট হাজার ১৯৩ জন শিক্ষার্থী আবেদন করেন।



সোমবার (০২ নভেম্বর) ভর্তি পরীক্ষার শেষ দিনে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ, প্রত্নতত্ত্ব, নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপ-নিবন্ধক (শিক্ষা) মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu/admissionresults / থেকে অথবা মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JU<Space>R<Space>Roll No লিখে 9933 এই নম্বরে পাঠিয়ে ফলাফল জানতে পারবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৫
ওও/পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।