ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির চার বিভাগে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
জাবির চার বিভাগে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেনিতে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ, প্রত্নতত্ত্ব, নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সোমবার (০৩ নভেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাথমিকভাবে পরীক্ষায় উর্ত্তীণদের তালিকা প্রকাশ করা হয়।



এই শিক্ষাবর্ষে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগে মোট ৪৫টি আসনের বিপরীতে ১৩ হাজার ২০৩ জন, প্রত্নতত্ত্ব বিভাগে ৪৫টি আসনের বিপরীতে চার হাজার ১৫২ জন, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে ৩০টি আসনের বিপরীতে দুই হাজার ১০৬ জন এবং চারুকলা বিভাগে ৩০টি আসনের বিপরীতে এক হাজার ৩৭৫ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন।

ভর্তি পরীক্ষার শেষ দিন সোমবার সকাল থেকে মোট পাঁচটি শিফটে এই চার বিভাগে ভর্তিচ্ছুদের পরীক্ষা নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য সচিব ও ডেপুটি রেজিস্টার (শিক্ষা) মোহাম্মদ আলী বলেন, সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাথমিকভাবে পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu/admissionresults/ থেকে অথবা মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JU<Space>R<Space>Roll No লিখে ৯৯৩৩ এই নম্বরে পাঠিয়ে ফলাফল জানতে পারবেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।