ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ঢাকা: আগামী ২০ নভেম্বর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে যাচ্ছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। এ উপলক্ষে রাজধানীর আফতাবনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।



বৃহস্পতিবার (০৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনটি বিভাগে বয়সভিত্তিক এ প্রতিযোগিতায় ‘ক’ শাখায় অনূর্ধ্ব ছয় বছর, ‘খ’ শাখায় সাত থেকে নয় বছর ও ‘গ’ শাখায় ১০ বছর থেকে ১২ বছরের  শিশু-কিশোররা অংশ নিতে পারবে।

প্রতিটি বিভাগ থেকে সেরা পাঁচজনকে পুরস্কৃত করা হবে ও সব প্রতিযোগীর জন্য থাকবে শুভেচ্ছা পুরস্কার।

প্রতিযোগিতা শুরু হবে ২০ নভেম্বর বিকেল ৩টায়। চিত্রাঙ্কনের বিষয়, ‘সোনার বাংলা’। প্রতিযোগীদের ছবি আঁকার সব উপকরণসহ উপস্থিত হতে হবে। আয়োজকরা শুধু আর্ট পেপার সরবরাহ করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসাবে থাকবেন খ্যাতিমান চিত্রশিল্পী সমরজিত রায় চৌধুরী।  

প্রতিযোগিতায় অংশ নিতে এসএমএসের মাধ্যমে নিজের নাম, স্কুলের নাম, শ্রেণি, বয়স ও কোন শাখা উল্লেখ করে রেজিস্ট্রেশন করতে হবে।

‘ক’ শাখার জন্য ০১৬৮৫৮৫৩৫৫৭, ‘খ’ শাখার জন্য ০১৯২৯৮৯১৬৫৯ ও ‘গ’ শাখার জন্য ০১৭৪৭২৪২২৪০ নম্বরে এসএমএস করতে হবে। রেজিস্ট্রেশন করার শেষ সময় ১৫ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।