ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবির সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী ৮ জানুয়ারি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৫
জাবির সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী ৮ জানুয়ারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের দ্বিতীয় পুনর্মিলনী আগামী ৮ জানুয়ারি ২০১৬ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিভাগের সাবেক-বতর্মান সব শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত ও পুনর্মিলনী সফল করতে ‘সরকার ও রাজনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ জোর কার্যক্রম পরিচালনা করছে।



ইতোমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। আগামী ৩০ নভেম্বরের পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন। সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা স্ব স্ব ব্যাচ প্রতিনিধির মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের ৩৯তম থেকে ৪৩তম ব্যাচ পর্যন্ত বিভাগের বর্তমান শিক্ষার্থীদের জন্য জনপ্রতি রেজিস্ট্রেশন ফি ৩০০ টাকা এবং সাবেক শিক্ষার্থীদের জন্য ৫০০ টাকা।

সাবেক শিক্ষার্থী স্বামী/স্ত্রীর জন্য ৫০০ টাকা, সন্তান, অতিথি ও গাড়ি চালকের জন্য জনপ্রতি ৩০০ টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে।

রেজিস্ট্রেশন করা যাবে অগ্রণী ব্যাংকের জাবি ক্যাম্পাস শাখা (হিসাব নং:২৩১৭৯/৭) অথবা ডাচ বাংলা ব্যাংকের মিরপুর পল্লবী শাখায় (হিসাব নং-২১১,১৫১,০০৯০৫৮৬)। এছাড়া ০১৭১৪১১৩৩৩৩ নম্বরে বিকাশ করে রেজিস্ট্রেশন করা যাবে।

এছাড়া অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য ফি 
জীবন সদস্য ৩০০০ টাকা, এক পুনর্মিলনী পর্যন্ত ১১০০ টাকা ও অ্যাসোসিয়েট মেম্বারদের (বর্তমান শিক্ষার্থী) জন্য ৬০০ টাকা।

পুনর্মিলনী ও রেজিস্ট্রেশন সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য ০১৭১৪১১৩৩৩৩, ০১৯২২৯১৬২১৬ ও  ০১৭১২২৬৬৭৮৮ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক JUGP Alumni Association নামে একটি গ্রুপ রয়েছে। এখানে সার্বক্ষণিক পুনর্মিলনী সংক্রান্ত আপডেট তথ্য রয়েছে।

দ্বিতীয় পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক ও বিভাগের বর্তমান সভাপতি বশির আহমেদ জানিয়েছেন, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের এ মহামিলনের মাধ্যমে নতুন সেতুবন্ধন তৈরি হবে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।