ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবি’তে থিসিস লেখার কৌশল নিয়ে কর্মশালা মঙ্গলবার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৫
শাবিপ্রবি’তে থিসিস লেখার কৌশল নিয়ে কর্মশালা মঙ্গলবার

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) থিসিস পেপার লেখা ও উপস্থাপনের কৌশল নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে কর্মশালা।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক (জিডিএন) ও বিজ্ঞানভিত্তিক সংগঠন ‘বিজ্ঞানের জন্য ভালোবাসা’ যৌথভাবে এ কর্মশালার আয়োজন করছে।

অনুষ্ঠানে থিসিস পেপার লেখা ও উপস্থাপনের নানা দিক নিয়ে বক্তব্য রাখবেন শাবিপ্রবি’র ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল ও সিএসই বিভাগের সহকারী অধ্যাপক রিফাত কিবরিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. হিমাদ্রী শেখর রায়।

আয়োজকরা জানান, অনেকেই থিসিস পেপার লেখা নিয়ে সমস্যায় পড়েন। থিসিস সংক্রান্ত জটিলতা দূর করতে কর্মশালায় পছন্দের বিষয় নির্বাচন, থিসিস পেপার লেখার কৌশল, উপস্থাপন ও এ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

সেমিনারে শাবিপ্রবির শিক্ষার্থীরা ছাড়াও অন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও কোনো রেজিস্ট্রেশন ফি ছাড়াই অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।