ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

রাবিতে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৫
রাবিতে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহাগ রানা নামে এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছে ছাত্রলীগের কর্মীরা।
 
সোমবার (০৯ নভেম্বর) রাবিতে ভর্তি পরীক্ষা চলাকালে বেলা ১১টার দিকে টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।



আহত সোহাগ রানা রাবির দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী ওমর ফারুক বায়েজীদ এবং সোহাগ টুকিটাকি চত্বরে পাশাপাশি বসেছিলেন। এ সময় সোহাগ টুকিটাকি চত্বরের একটি দোকানের খাবার পরিবেশনকারী এক ছেলেকে ‘পিচ্চি’ সম্বোধন করে চা দিতে বলেন। তাকে পিচ্চি বলায় আপত্তি জানান বায়েজীদ।

এ নিয়ে তর্কের একপর্যায়ে সোহাগকে মারধর শুরু করেন ছাত্রলীগ কর্মী বায়েজীদ। এরপর কয়েক দফায় ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী আবু খায়ের মোস্তফা রিনেট, জিম ও শোভনসহ কয়েকজন সোহাগকে মারধর করেন।

ছাত্রলীগ কর্মীদের মারধরে সোহাগের মাথা, মুখ ও চোখে গুরুতর জখম হয়। প্রথমে তাকে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। পরে রামেক হাসপাতালে নেওয়া হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ছাত্রলীগ কর্মী ওমর ফারুক বায়েজীদ মারধরের ঘটনা অস্বীকার করেন।

ঘটনাস্থলে উপস্থিত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, দুই জনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। পরে দুইজনকে ডেকে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে রাবির প্রক্টর অধ্যাপক তারিকুল বাংলানিউজকে বলেন, এক শিক্ষার্থীকে মারধরের বিষয়টি শুনেছি। ভর্তি পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকায় এ ব্যাপারে বিস্তারিত জানতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।