ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবিতে বিশ্ব হিসাববিজ্ঞান দিবস পালিত

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
বশেমুরবিপ্রবিতে বিশ্ব হিসাববিজ্ঞান দিবস পালিত ছবি: বাংলানিউজেটোয়েন্টিফোর.কম

বশেমুরবিপ্রবি: বিশ্ব হিসাববিজ্ঞান দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ।

বশেমুরবিপ্রবির হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের একমাত্র সংগঠন এ আই এস বিজনেস ক্লাবের উদ্যোগে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে র্যালি, কেক কাটা ও ক্যারিয়ার কাউন্সিলিং।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি আনন্দ র্যালি বের করা হয়। র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে এসে শেষ হয়। র্যালিতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, রেজিস্টার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, প্রক্টর মোছা. হালিমা খাতুন ও এ আই এস বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ আই এস বিজনেস ক্লাবের অন্যতম প্রণেতা দেবাশীষ রায়ের মতে, হিসাববিজ্ঞান দিবসকে ধারণ ও এর গবেষণার ক্ষেত্র সম্পর্কে শিক্ষার্থীদের অবগত করার জন্যই তাদের এ আয়োজন। এ আই এস বিজনেস ক্লাব নিজেদের উদ্যোগে এবারের দিবসের মূল স্লোগান নির্ধারণ করেছে-Better Accounting System, Better World.

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।