ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জবি-পোগোজ স্কুল একীভূত

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
জবি-পোগোজ স্কুল একীভূত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়): জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ও পোগোজ স্কুল একীভূত হওয়ার চুক্তিপত্র স্বাক্ষরিত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপাচার্যের সভা কক্ষে এ চুক্তি স্বাক্ষর হয়।



জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বর্তমান পোগোজ স্কুলটি চুক্তিপত্র স্বাক্ষরের পর থেকে নতুন নাম হয়েছে-‘পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়’।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং পোগোজ স্কুলের পক্ষে স্বাক্ষর করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ ফজলুর রহমান পর্বত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন উপদেষ্টা অ্যাডভোকেট কাজী মো. নজিবুল্লাহ হিরু।

এছাড়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহা. আলী নূর ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আবুল হোসেনসহ অন্যরা চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন থেকে জবি ও পোগোজ স্কুল একীভূত হাওয়া নিয়ে বিভিন্ন পক্ষের আলোচনা-সমালোচনা চলে আসছিলো।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
আরএআর/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।