ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বরগুনায় দুই শিক্ষককে জরিমানা, ৮ পরিক্ষার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
বরগুনায় দুই শিক্ষককে জরিমানা, ৮ পরিক্ষার্থী বহিষ্কার

বরগুনা: বরগুনায় জেডিসি পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা করার দায়ে ২ শিক্ষককে জরিমানা ও অসদুপায় অবলম্বন করায় ৮ পরিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বামনা উপজেলায় আর রশিদ ফাজিল মাদরাসা কেন্দ্রে আরবি ২য় পত্র পরীক্ষা চলাকালীন অসদুপায় অবলম্বন করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী মাহবুবুর রশিদ সাত পরীক্ষার্থীকে বহিষ্কার করেন।



এরা হলেন, মো. বেল্লাল, নাজমুল আহসান, আবদুর রহমান, নাইম গাজী, মশিউর রহমান ইমন, আবু তাহের, শামিম।
 
অন্যদিকে বরগুনার বেতাগীতে জেডিসি পরীক্ষাকেন্দ্রে আরবি ২য় পত্র পরীক্ষা চলাকালীন বেতাগী সালেহিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে দায়িত্বে অবহেলার দায়ে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল বাকীসহ দুই শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে ১৮ হাজার টাকা জরিমানা করেন।
 
এরা হলেন, কক্ষ পরিদর্শক দেশান্তরকাঠী দারুল রহমত মাদরাসার গোলাম মোস্তফা ও বেতাগী সালেহিয়া সিনিয়র মাদরাসার আমিনুল ইসলাম। তাদের প্রত্যেককে ৯ হাজার টাকা করে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।
 
এসময় ১নম্বর কক্ষের পরীক্ষার্থী বিবিচিনি দেশান্তরকাঠী দাখিল মাদরাসার শিক্ষার্থী মরিয়মকে নকল করার দায়ে বহিষ্কার করা হয়।

সংশ্লিষ্ট উপজেলার নির্বাহী কর্মকতারা এসব তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।