ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বিতর্ক প্রতিযোগিতা

গাজীপুর সরকারি মহিলা কলেজ দল চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
গাজীপুর সরকারি মহিলা কলেজ দল চ্যাম্পিয়ন

গাজীপুর: গাজীপুর ইয়ুথ ক্লাবের উদ্যোগে তিনদিনব্যাপী আহসান উল্লাহ মাস্টার আন্তঃকলেজ বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত প্রতিযোগিতায় গাজীপুর সরকারি মহিলা কলেজ দল চ্যাম্পিয়ন ও গাছা বঙ্গবন্ধু কলেজ দল রানারআপ হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর)‍ গাজীপুরের বোর্ডবাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।



‘সাংস্কৃতিক কর্মকাণ্ডই পারে তরুণ সমাজকে মাদকমুক্ত রাখতে’- এ বিষয়ে জেলার আটটি কলেজের শিক্ষার্থীরা বিতর্কে অংশ নেয়। প্রতিযোগিতা শুরু হয় ৯ নভেম্বর।

বৃহস্পতিবার চূড়ান্ত পর্বে গাজীপুর সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী সুমাইয়া আক্তার (দলনেতা), ঈশিতা ফারজানা ও ফারজানা আইরিন বিষয়বস্তুর বিপক্ষে এবং গাছার বঙ্গবন্ধু কলেজের রেজওয়ান আহমেদ (দলনেতা), আদিউল ইসলাম মনির ও সানজিদা আক্তার বিষয়বস্তুর পক্ষে বিতর্কে অংশ নেন।

গাজীপুর সরকারি মহিলা কলেজের সুমাইয়া আক্তার সেরা বিতার্কিকের পুরস্কার লাভ করেন।  

গাজীপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলাম দীপসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও গণ্যমান্যরা এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে জাহিদ আহসান রাসেল বিজয়ী ও বিজিত দলকে পুরস্কার তুলে দেন।

বিতর্কে স্থানীয় সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজ, পূবাইল ডিগ্রি কলেজ, গাছা বঙ্গবন্ধু কলেজ, সালনা নাসির উদ্দিন কলেজ, কোনাবাড়ি ডিগ্রি কলেজ, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ, হাতিমারা উচ্চমাধ্যমিক বিদ্যালয় ও কলেজ এবং গাজীপুর সরকারি মহিলা কলেজের তার্কিকরা অংশ নেন।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।