ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

রুয়েটে ভর্তি পরীক্ষা শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
রুয়েটে ভর্তি পরীক্ষা শনিবার

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষা শনিবার (১৪ নভেম্বর) অনুষ্ঠিত হবে।  

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে।



এদিকে সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্নের জন্য সকল প্রস্তুতি শেষ করেছে রুয়েট কর্তৃপক্ষ। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপপরিচালক জিএম মুরতজা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়েছে শনিবার রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা অর্থাৎ স্থাপত্য বিভাগে ভর্তিচ্ছুদের মুক্তহস্ত অঙ্কন পরীক্ষা একই দিন বিকেল ৩টা-৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
 
এবারের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৬ হাজার ১৫০ জন ছাত্র-ছাত্রী অংশ নেবেন। এর মধ্যে ১২টি বিভাগে ৮১৫ জন ছাত্র-ছাত্রীকে ভর্তি করা হবে। ২৫ নভেম্বরের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।
 
ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের জন্য ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।