ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

শেকৃবির প্রথম সমাবর্তনে স্বর্ণপদক পাচ্ছেন ২২ মেধাবী

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
শেকৃবির প্রথম সমাবর্তনে স্বর্ণপদক পাচ্ছেন ২২ মেধাবী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) সোমবার (১৬ নভেম্বর) অনুষ্ঠেয় প্রথম সমাবর্তনে স্বর্ণপদক পাচ্ছেন ২২ জন মেধাবী শিক্ষার্থী।  

রোববার (১৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এ বিষয়ে জানানো হয়।



২০০১ সালে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত হওয়ার পর থেকে এ পর্যন্ত পাস করা প্রত্যেক ব্যাচের প্রথম স্থান অর্জনকারীদের এ স্বর্ণপদক দেওয়া হচ্ছে। নির্বাচিতদের তালিকায় কৃষি অনুষদের ১৭ জন ও কৃষি বাণিজ্য ব্যবস্থাপনা অনুষদের পাঁচজন গ্রাজুয়েট রয়েছেন।

কৃষি অনুষদের স্নাতকদের মধ্যে রয়েছেন যুগল কিশোর নাথ, মীর্জা হাসানুজ্জামান, কাজী মো. কামরুল হুদা, ঝরনা রানী সরকার, তাহমিনা বেগম, এম এইচ এম বোরহানুদ্দীন ভুঁইয়া, কামরুন নাহার, সখিনা খানম, ফরিদা আক্তার, এম এম উজ্জ্বল আহমেদ লিটন, মোছা. শাইলা বেগম, তনুশ্রী হালদার, খুরশিদা পারভিন, নিপা মোনালিসা, রাখি ব্যানার্জি, রেবেকা সুলতানা ও জান্নাতুল ফেরদৌস তন্বী।

অন্যদিকে কৃষি বাণিজ্য ব্যবস্থাপনা অনুষদের স্নাতকদের মধ্যে রয়েছেন, ফাতেমা সরকার, মো. রাশেদুল হক, রিপা আক্তার অনন্যা, মাহফুজা আফরোজ ও ফজলুল হক।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।