ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

রাবি ভর্তি পরীক্ষার ‘ই’ ও ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

রাবি করেসন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
রাবি ভর্তি পরীক্ষার ‘ই’ ও ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

রাবি(রাজশাহী): রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় দুই ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার(১৭ নভেম্বর) সন্ধ্যায় ‘ই’ ও ‘এইচ’ ইউনিটের ফল বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) প্রকাশ করা হয়।



‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জোড়-বিজোড় মিলিয়ে দুই হাজার ৩০০ জনের এবং ‘এইচ’ ইউনিটে তিন হাজার ৮৬০ জনের মেধা ও অপেক্ষমাণ তালিকায় প্রকাশ করা হয়েছে।

‘ই’ ইউনিটে নির্বাচিত বিজোড় রোলধারীদের ৭ ডিসেম্বর এবং জোড় রোলধারীদের ৮ ডিসেম্বর সকাল ৯টা থেকে সামাজিক অনুষদের ডিনস কমপ্লেক্সের শিক্ষক লাউঞ্জে সাক্ষাৎকার নেওয়া হবে।

এছাড়া ‘এইচ’ ইউনিটে নির্বাচিত বিজোড় রোলধারীদের ২৮ নভেম্বর এবং জোড় রোলধারীদের ২৯ নভেম্বর সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ফলিত পদার্থ বিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে সাক্ষাতকার নেওয়া হবে।

এই ইউনিটের মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের আগামী ২৪ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। পূরণকৃত ফরম প্রিন্ট করে নির্ধারিত স্থানে স্বাক্ষর করে সাক্ষাতকারের সময় তা জমা দিতে হবে।

১০ নভেম্বর ‘ই’ ও ১১ নভেম্বর ‘এইচ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ই-ইউনিটে ২৫ হাজার ৫৬৩ জন ও এইচ-ইউনিটে ২৩ হাজার ৬৬০ জন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।