ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

রুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
রুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৫- ২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. নিরেন্দ্র নাথ মুস্তাফী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।



ফলাফলে ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ‘ক’ গ্রুপে প্রকৌশল বিভাগগুলো ও বিইউআরপি বিভাগে ভর্তির জন্য ০১ থেকে ২১৩৮তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়েছে।

এছাড়া ‘খ’ গ্রুপে আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য ০১ থেকে ১০০তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়।

আগামী ১০ ডিসেম্বর সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ০১ থেকে ৮১০তম পর্যন্ত ও ‘খ’ গ্রুপে ০১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

ভর্তির নিয়মাবলী ও প্রয়োজনীয় ডক্যুমেন্টের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে।

ভর্তির সময় বিভাগীয় সমিতির চাঁদা বাবদ ৪শ টাকা ও ভর্তি ফি বাবদ ১৫ হাজার টাকা রূপালী ব্যাংক রুয়েট শাখায় জমা দিতে হবে। ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্য তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে জেনে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
এসএস/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।