ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বঙ্গবন্ধু বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আসন ও সূচি প্রকাশ

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
বঙ্গবন্ধু বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আসন ও সূচি প্রকাশ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস ও সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম বাংলানিউজকে এ তথ্য জানান।



তিনি বলেন, ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২ ডিসেম্বর বেলা ১২টায় ইঞ্জিনিয়ারিং অনুষদের ‘এ’ ইউনিটের ও একই দিন বিকেল ৩টায় বিজ্ঞান অনুষদের ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরদিন ৩ ডিসেম্বর বেলা ১২টায় জীববিজ্ঞান অনুষদের ‘সি’ ইউনিটের পরীক্ষা, বিকেল ৩টায় মানবিক অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা হওয়ার কথা রয়েছে। ৪ ডিসেম্বর সকাল ১০টায় সামাজিক বিজ্ঞান অনুষদের ‘ই’ ইউনিটের পরীক্ষা, বেলা ১২টায় ব্যবসায় শিক্ষা অনুষদের ‘এফ’ ইউনিটের পরীক্ষা এবং একই দিন বিকেল ৩টায় আইন অনুষদভুক্ত ‘জি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এদিকে, পরীক্ষার হলে মোবাইল ফোন ও কোনো প্রকার ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে প্রবেশ করা যাবে না বলেও জানান বিশ্ববিদ্যালয়ের এ কর্মকর্তা।

ভর্তি পরীক্ষার তারিখ, আসন বিন্যাস, সময়সূচিসহ অন্য সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.bsmrstu.edu.bd) পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
আরএইচএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।