ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

মাভাবিপ্রবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

মাভাবিপ্রবি ক্যাম্পাস: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারের বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিবিএ, বি. ফার্ম ও বিএসসি অনার্স কোর্সের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল শনিবার রাতে প্রকাশ করা হয়েছে।

ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলসহ ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট  ডীন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

এছাড়া টেলিটক মোবাইল কোম্পানি হতে নির্দিষ্ট নিয়মে এসএমএস এর মাধ্যমে ফলাফল জানা যাবে।  

ভর্তিইচ্ছু প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ২৬ ও ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও মার্কশীট এবং এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকতে হবে।

সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর সোমবার ও মঙ্গলবার সকাল ১০.০০ টা হতে বিকাল ০৩.০০ টার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ২৬ ও ২৭ ডিসেম্বর সাক্ষাৎকারে অংশগ্রহণকারী ছাত্র/ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৩ জানুয়ারি রোববার সকাল ১০.০০ টা হতে বিকাল ৩.০০ টার মধ্যে ভর্তি করা হবে।

সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৬ জানুয়ারি শনিবার সকাল ১০.০০ টা হতে বিকাল ৪.০০টা পর্যন্ত কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এর নিকট নির্ধারিত ফরমেটে ( যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৭ ও ১৮ জানুয়ারি রোববার ও সোমবার সকাল ১০.০০ টা হতে বিকাল ০৩.০০ টার মধ্যে ভর্তি হতে হবে।

নতুন সেমিস্টারের ক্লাসের সময় অতি দ্রুত জানানো হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৫৫৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।