ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

মিডিয়া পার্টনার বাংলানিউজ

শাবিপ্রবিতে রিমের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
শাবিপ্রবিতে রিমের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ঐতিহ্যবাহী মিউজিক্যাল ক্লাব রিমের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর তিনদিনব্যাপী কর্মসূচী শুরু হয়েছে।
বৃহস্পতিবার দুপুর দেড়টায় সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।



শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আ ফ ম জাকারিয়া, সভাপতি ইমরান হোসাইন প্রমুখ।

১৯৯৭ সালে ক্যাম্পাসে কার্যকর সঙ্গীত চর্চার উদ্দেশ্যে সংগঠনের যাত্রা শুরু হয়। শাবির দুই মেধাবী ছাত্র রোকন ও ইফতেকারের নেতৃত্বে সংগঠনটির প্রতিষ্ঠা। তাঁদের স্মরণে সংগঠনের নামকরণ করা হয়।

সংগঠন সূত্রে জানা গেছে, আয়োজনের প্রথম দিনে থাকছে রিমের সাবেক সদস্যদের অভ্যর্থনা, বর্ণাট্য র‌্যালি, কেক কাটা এবং ক্যাম্পাসে সাবেক ও বর্তমান সদস্যের ফটো সেশন। এছাড়া ক্যাম্পাসের কেন্দ্রীয় মসজিদে বাদ-আসর রোকন ও ইফতেকারের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সংগঠনটির সভাপতি ইমরান হোসেন বাংলানিউজকে জানান, শুক্রবার আয়োজনের দ্বিতীয় দিনে দেশের খ্যাতনামা ব্যান্ডদল মেঘদল, সার্কেল, মিনারভা ও রিমের নিজস্ব পরিবেশনায় থাকছে কনসার্ট। ক্যাম্পাসের একাডেমিক ভবন ‘ডি’ গ্রাউন্ডে আয়োজিত কনসার্টটির টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা।

এক্ষেত্রে লাইব্রেরি বিল্ডিংয়ের সামনে রিমের নিজস্ব ট্রেন্ডে থেকে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকেট সরবরাহ করা হবে। এছাড়া আয়োজনের শেষ দিন সন্ধ্যায় শুধুমাত্র রিমের রেজিস্ট্রিকৃত সদস্যদের নিয়ে ক্যাম্পসে থাকছে ক্যাম্প ফায়ার।

উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলানিউজটোয়েরিন্টফোর.কম।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
সাইফ সায়েম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।