ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ঢাবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশন

নৌবিহার নিবন্ধনের সময় বাড়লো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
নৌবিহার নিবন্ধনের সময় বাড়লো

‍ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রীতি সম্মেলন ও নৌবিহারের (২০১৬) নিবন্ধনের সময়সীমা ২৫ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের অনুরোধে এ সময়সীমা বাড়ানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ কথা জানানো হয়।

আগামী ২৯ জানুয়ারি সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে সকাল ৭টা ৩০ মিনিটে যাত্রা করবে নৌবিহার। ওই নৌবিহারের চাঁদা নিম্নোক্তহারে নির্ধারণ করা হয়েছে- সদস্য ও তাদের স্পাউজ ৬০০ টাকা করে এবং সন্তান ও বিভাগের বর্তমান শিক্ষার্থী ৪০০ টাকা করে।

নিবন্ধনের জন্য অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের আগামী ২৫ জানুয়ারির মধ্যে রেজাউল হাসান আকন্দ (০১৮১১২৫৮৭৮৭), কাজী রওনাক হোসেন (০১৮১৯২১৬৭০১), কাজী মোয়াজ্জেম হোসেন (০১৭১২০৫৯৭৮৭), ড. কামাল উদ্দীন জসীম (০১৭৫৫৫৪২৮৭৮), মীর মাসরুরজ্জামান রনি (০১৫৫২৩৬৫৫৪২), তারিকুল ইসলাম খান রবিন (০১৭১২১৬৩৪৩৪) এবং আনোয়ারুল আজিমের (০১৬৭৮৫৮২৮৪১) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

প্রতিদিন বিকেল সাড়ে ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ঢাবির টিএসসিতে রেজিস্ট্রেশন করা যাবে। এজন্য ওপরের নম্বরগুলোর পাশাপাশি অসীম কুমার দাসের (০১১৯৬০২৮৬২৪) সঙ্গেও যোগাযোগ করা যেতে পারে।

স্পটে কোনো ধরনের নিবন্ধন করা হবে না বলেও জানিয়ে দিয়েছে অ্যাসোসিয়েশন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।