ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বিএসভিইআর ‘অ্যানুয়াল লেকচার অ্যাওয়ার্ড’ পাচ্ছেন ড. মোজাহিদ

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬
বিএসভিইআর ‘অ্যানুয়াল লেকচার অ্যাওয়ার্ড’ পাচ্ছেন ড. মোজাহিদ

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ সোসাইটি ফর ভেটেরিনারি অ্যাডুকেশন অ্যান্ড রিসার্চ (বিএসভিইআর) ‘অ্যানুয়াল লেকচার অ্যাওয়ার্ড’ পাচ্ছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের মেডিসিন বিভাগের প্রাক্তন শিক্ষক ও ইউজিসি প্রফেসর ড. মোজাহিদ উদ্দিন আহমেদ।

বিএসভিইআর এর ২২তম সম্মেলন শুরু হচ্ছে শনিবার (২৩ জানুয়ারি)।

শুক্রবার (২২ জানুয়ারি) এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

বিএসভিইআর এর ২২তম সম্মেলন উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. মির্জা আবুল হাশেমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সুকুমার সাহা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘পশু ও মানুষের মধ্যে পারস্পরিক সংক্রামক পরজীবীজনিত নতুন ও পুনরায় আবির্ভূত রোগসমূহ’ বিষয়ে এবারের সম্মেলন অনুষ্ঠিত হবে। দুই দিনব্যাপী এ সম্মেলনে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, গবেষণা প্রতিষ্ঠান ও ফার্মাসিউটিক্যাল প্রতিষ্ঠানে কর্মরত ভেটেরিনারিয়ানরা অংশ নিবে। সম্মেলনে দু’টি মূল প্রবন্ধ ও ৮৫টি গবেষণালব্ধ ফলাফল সম্বলিত পোস্টার প্রদর্শিত হবে।

সম্মেলনে গবেষণার ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ ভেটেরিনারি অনুষদের মেডিসিন বিভাগের প্রাক্তন শিক্ষক প্রফেসর ড. মোজাহিদ উদ্দিন আহমেদকে ‘অ্যানুয়াল লেকচার অ্যাওয়ার্ড’ প্রদান করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬ 
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।