ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বাজিতপুরে পরীক্ষার্থী বহিষ্কার, ৫ শিক্ষককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৬
বাজিতপুরে পরীক্ষার্থী বহিষ্কার, ৫ শিক্ষককে অব্যাহতি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলায় পরীক্ষায় সময় শেষ হওয়ার পরেও খাতায় লেখার অভিযোগে হাফিজা আক্তার নামে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

এ সময় পরীক্ষার্থীকে সহযোগিতা করার অভিযোগে কেন্দ্র সচিবসহ পাঁচ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এজেডএম শারজিল হাসান।



সোমবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে বাজিতপুর উপজেলার হাফেজ আব্দুর রাজ্জাক পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
অব্যাহতি প্রাপ্ত শিক্ষকরা হলেন- রাজ্জাক পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলাম, একই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. কামরুজ্জামান, হল সুপার নাজিরুল ইসলাম কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক শাহ্ মো. আফজল, সহকারী শিক্ষক আব্দুল আজিজ, সহকারী শিক্ষক মহিউদ্দিন আহম্মেদ।

ইউএনও এজেডএম শারজিল হাসান বাংলানিউজকে জানান, শিক্ষকদের চলমান এসএসসি পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।   ওই শিক্ষকরা পরীক্ষা চলাকালে কোনো রকম দায়িত্ব পালন করতে পারবেন না জানিয়ে পরীক্ষা নিয়ন্ত্রকের কাছে ফ্যাক্সবার্তা পাঠানো হয়েছে।   

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।