ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

নোবিপ্রবি’তে স্বাধীনতা শিক্ষক পরিষদের কমিটি গঠন

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
নোবিপ্রবি’তে স্বাধীনতা শিক্ষক পরিষদের কমিটি গঠন

নোয়াখালী: ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ মিঞাকে আহ্বায়ক করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি)স্বাধীনতা শিক্ষক পরিষদের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের শ্রেণিকক্ষে ২য় সাধারণ সভায় পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।



কমিটির যুগ্ম-আহ্বায়ক হলেন- ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক পলাশ কর্মকার, সদস্য সচিব হলেন- বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মাসুম মিয়া।    

সংঠনটির মূলনীতি হবে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পেশাগত মানোন্নয়ন ও অধিকার সংরক্ষণে অঙ্গীকারবদ্ধ হয়ে কাজ করা।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন- মেহেদী মাহমুদুল হাসান, মুহাম্মদ মুশফিকুর রহমান, ড. মো. আশরাফুল আলম, মো. গোলাম মোস্তফা, মো. কামাল উদ্দিন, খসরুল আলম, মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া, সোহরাব হোসেন, অভিজিত চক্রবর্তী, আফসানা মৌসুমী, মো. মফিজুর রহমান, মাহাবুবুর রহমান ও নন্দিতা সরকার।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।