ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

৫৮৯ মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার দিলো এডেক্সেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৬
৫৮৯ মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার দিলো এডেক্সেল

ঢাকা: ব্রিটিশ কাউন্সিলের সহযোগিতায় জিসিএসই এবং ‘এ’ লেভেল পরীক্ষায় অসামান্য ফলাফল অর্জন করায় ৫৮৯ শিক্ষার্থীকে পুরস্কার দিয়েছে যুক্তরাজ্যের পিয়ারসন এডেক্সেল।

রোববার (০৭ ফেব্রুয়ারি) এডেক্সেল’র আঞ্চলিক উন্নয়ন ম্যানেজার আব্দুল্লাহ লিটন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়,  সম্প্রতি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক,  অভিভাবকসহ দেড়হাজার অতিথি উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ বছর এডেক্সেল হাই এচিভার পুরস্কার চারটি ভিন্ন ক্যাটাগরিতে দেওয়া হয়।

অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক বলেন, এই মেধাবী শিক্ষার্থীদের অসামান্য কৃতিত্বের স্বীকৃতি তাদের ভবিষ্যৎ গবেষণা ও কর্মজীবনে একটি মহান অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। যার মাধ্যমে আমাদের দেশ লাভবান হতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক, ব্রিটিশ কাউন্সিলের পরিচালক মিস বারবারা উইখ, গ্লোবাল পিয়ারসন কোয়ালিফিকেশনের পরিচালক ডেভিড ক্রোদার প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ম্যানেজার দ্বীপ অধিকারী, এডেক্সেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সাইদুর রহমান, এডেক্সেল রিজিওনাল ডেভেলপমেন্ট ম্যানেজার আব্দুল্লাহ লিটন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৬
আরএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।