ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি

ঢাকা: নিজ শিক্ষা প্রতিষ্ঠানকে ময়লা-আবর্জনা মুক্ত রাখতে ‘কিপ দ্যা এনভায়রনমেন্ট ক্লিন’ নামে কর্মসূচি পালন করেছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইউল্যাবের সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।



কর্মসূচির শুরুতে মানববন্ধন করে ইউল্যাবের শিক্ষার্থীরা। এতে উপস্থিত ছিলেন ক্লাব উপদেষ্টা ড. পিংকি শাহ, সহযোগী অধ্যাপক সাখাওয়াত কামাল, ইউল্যাবের ডেপুটি রেজিস্ট্রার হাবিবুর রহমান এবং ক্লাবের নির্বাহী ও সাধারণ সদস্যরা।

মানববন্ধন শেষে সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সদস্যরা ইউল্যাবের দু’টি ক্যাম্পাস ও এর আশপাশের এলাকা পরিষ্কার করে দু’টি ভিন্ন স্থানে স্থায়ী ডাস্টবিন স্থাপন করেন।

কর্মসূচিতে অংশ নিয়ে ক্লাবের সদস্যরা জানান, যথাস্থানে ময়লা ফেললে পরিবেশকে দূষণের হাত থেকে রক্ষা করা সম্ভব। যদি প্রতিটি শিক্ষাঙ্গনের শিক্ষার্থীরা দায়িত্ব নিয়ে নিজেদের শিক্ষাঙ্গন পরিষ্কার করে ও যথাস্থানে ময়লা আবর্জনা ফেলে তাহলে প্রতিটি শিক্ষাঙ্গন সুন্দর ও পরিষ্কার রাখা সম্ভব।
 
বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
আরএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।