ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবিতে ছাত্রদল কর্মীকে পেটালো ছাত্রলীগ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৬
ইবিতে ছাত্রদল কর্মীকে পেটালো ছাত্রলীগ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদলের এক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সবুজ হোসেন নামে ওই ছাত্রদল কর্মীকে পেটায় ছাত্রলীগের কর্মীরা।



সবুজকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায় শিক্ষার্থীরা। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র সবুজ ক্লাস থেকে বের হন। এ সময় অনুষদ ভবনের করিডরে তাকে ধাওয়া করেন তার সহপাঠী গোলাম মোস্তফা, ইংরেজি বিভাগের রিজভি আহম্মেদ পাপন, মিথুন ও মেহেদীসহ কয়েকজন।

তারা সবুজকে ধাওয়া করে অনুষদ ভবনের পেছনে নিয়ে কিল-ঘুষিসহ ও লাঠি দিয়ে বেদম মারধর করেন। পরে সাধারণ শিক্ষার্থীরা তাকে উদ্ধার করেন।

আহত সবুজ বাংলানিউজকে বলেন, আমাকে ছাত্রদল করার কারণে নয়, অন্য কোনো কারণে মারা হয়েছে।

এ বিষয়ে ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত কুমার দাস বলেন, ছাত্রদলের কোনো ছেলে ছাত্রলীগ নিয়ে বাজে মন্তব্য করলে আমাদের ছেলেরা তো আর বসে থাকতে পারে না। এজন্য তারা প্রতিহত করেছে।

তবে শিক্ষার্থীদের কাছ থেকে জানা গেছে, সবুজ ও মোস্তফা দুজনে সহপাঠী। প্রেমঘটিত কোনো কারণে বা মেয়েলি কোনো বিষয়ে সবুজকে মারধর করা হতে পারে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।