ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে হরতালে আটকরা ছাড়া পেয়েছেন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
জাবিতে হরতালে আটকরা ছাড়া পেয়েছেন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: হরতাল চলাকালীন সময় আটককৃত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল ছাত্রজোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্যের নেতা-কর্মীরা ছাড়া পেয়েছেন।

 

সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহাসহ ছাত্র সংগঠনের নেত‍াকর্মীরা আশুলিয়া থানায় আনতে গেলে পুলিশ তাদের ছেড়ে দেয়।

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে কথা বলেন।

তনুসহ অব্যাহত গুম-খুন-ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে সোমবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা গেটের সামনে অর্ধদিবস হরতাল পালনের সময় ১২ জনকে আটক করে পুলিশ। তারা সবাই প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্যের নেতাকর্মী এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

আটককৃতরা হলেন- সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাসুক হেলাল অনিক, সাধারণ সম্পাদক সুস্মিতা মরিয়ম, প্রচার সম্পাদক উজ্জ্বল, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের সাধারণ সম্পাদক আবিদ সরকার সোহাগ, দফতর সম্পাদক সিয়াম, কার্যকরী সদস্য রাকিব এবং বিভিন্ন সংগঠনের জামিল, চন্দন, মাহাথির, আকাশ, তানি।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।