ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে তিন দিনব্যাপী ক্যারিয়ার প্লানিং উৎসব

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মে ২৪, ২০১৬
জাবিতে তিন দিনব্যাপী ক্যারিয়ার প্লানিং উৎসব

জাবি: নিজেকে গড়, জাতির সেবা কর- স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে শুরু হয়েছে তিন দিনব্যাপী ক্যারিয়ার প্লানিং উৎসব ও নবীণবরণ অনুষ্ঠান।

মঙ্গলবার (২৪ মে) এক বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনটির উপদেষ্টা ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী ইকবাল।

ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের সভাপতি মাসুদ রেজা বিকেল ৫টার দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন বুধবার (২৫ মে) থাকছে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দিনব্যাপী সেমিনার ও নবীণবরণ অনুষ্ঠান। এ সময় প্রণোদনামূলক বক্তব্য ও ক্যারিয়ার প্লানিং নিয়ে কথা বলবেন দেশের সেরা সেরা প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২৬ মে) অনুষ্ঠানের সমাপনী দিনে মুক্তমঞ্চে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে গান পরিবেশন করবেন অর্ণব ও তার ব্যান্ডদল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জাবি ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, অর্থ সম্পাদক মেহেদী ফরহাদ, অনুষ্ঠানের আহ্বায়ক রাব্বী রহমান, সহ-আহ্বায়ক মোহাইমিনুল ইসলাম ও সাব কমিটির মেম্বর ইয়াসিন আরাফাত বাপন প্রমুখ।

একদল তরুণের হাত ধরে ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে জাবির ক্যারিয়ার ক্লাব (জেইউসিসি)।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মে ২৪, ২০১৬
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।