ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবিতে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
রাবিতে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি: দেশে সন্ত্রাসী ও জঙ্গি কার্যক্রমের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতি।

রোববার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবন চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

‘সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দাঁড়াও’ স্লোগানে মানববন্ধনে বিভিন্ন বিভাগের প্রায় দুই শতাধিক শিক্ষক-শিক্ষার্থী অংশ নেয়। এরআগে একটি র‌্যালি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে রাবি উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজান উদ্দিন বলেন, ঐক্যবদ্ধ শক্তিই পারে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে। বিপথগামী গুটিকয়েক শিক্ষার্থীদের খুঁজে বের করতে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হতে হবে।

সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আজমের সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, উপ উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, সমিতির সভাপতি অধ্যাপক ড. শহীদুল্লাহ, সাবেক সভাপতি অধ্যাপক আনন্দ কুমার সাহা, অর্থনীতি বিভাগের অধ্যাপক কে বি এম মাহাবুবুর রহমান, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রকীব আহমদ, সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক অধ্যাপক সৈয়দ মো. আব্দুল্লাহ আল মামুন চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।