ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মৌলভীবাজারে সন্ত্রাসবাদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ১, ২০১৬
মৌলভীবাজারে সন্ত্রাসবাদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মৌলভীবাজার: সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার সব উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।  

সোমবার (০১ আগস্ট) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নিজ নিজ প্রতিষ্ঠানের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

 

মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়, আলী আমজদ বালিকা উচ্চ বিদ্যালয়, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়, পৌরসভা উচ্চ বিদ্যালয়, শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয়, টাউন কামিল মাদ্রাসা, কালেঙ্গা উচ্চ বিদ্যালয় ও মৌলভীবাজার জামেয়া ইসলামীয়া, জুড়ির মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়, সাগরনাল সিনিয়র মাদ্রাসা, শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় এবং ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়, বড়লেখার নারী শিক্ষা একাডেমি ডিগ্রি কলেজ, বড়লেখা ডিগ্রি কলেজ, পিসি মডেল উচ্চ বিদ্যালয়, বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয়, মাইজগ্রাম উচ্চ বিদ্যালয়, হাকালুকি উচ্চ বিদ্যালয়, বড়লেখা জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ৭টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধনে স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করে।  

স্কুল, কলেজ ও মাদ্রাসাগুলো তাদের নিজ নিজ ক্যাম্পাসের সামনে মানববন্ধন করে জঙ্গিবাদের বিরুদ্ধে নিজেদের অবস্থানের কথা জানান দিয়েছে। সেই সঙ্গে জঙ্গিবাদ মোকাবেলায় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে।

মানববন্ধনে জাতীয় সংসদের হুইপ ও মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন এবং মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন সহ প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবকরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।