ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে শিক্ষকদের মানোন্নয়নে সেমিনার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৬
শাবিপ্রবিতে শিক্ষকদের মানোন্নয়নে সেমিনার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে শিক্ষকদের মানোন্নয়নে ‘কোয়ালিটি অ্যাসুরেন্স’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১২টায় বিশ^বিদ্যালয়ের কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে কেন্দ্রীয় লাইব্রেরিতে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

আইকিউএসির পরিচালক অধ্যাপক আব্দুল আউয়াল বিশ্বাসের সভাপতিত্বে এবং অতিরিক্ত পরিচালক অধ্যাপক আশরাফুল আলমের সঞ্চালনায় সেমিনারে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শ্রীলঙ্কার ওয়েম্বা ইউনিভার্সিটির  ইমেরিটাস অধ্যাপক সিভালি সিরিমিভান একানাইয়াকা রানাওয়ানা প্রমুখ।

সেমিনারে উপাচার্য বলেন, বহির্বিশ্বের শিক্ষার আলোকে আমাদের শিক্ষাব্যস্থার তুলনামূলক পর্যালোচনা সম্ভব। শ্রীলঙ্কান অভিজ্ঞতার আলোকে এ সেমিনার আমাদের শিক্ষকদের বিজ্ঞানচর্চা, শিক্ষা ও গবেষণার মান উন্নয়নে সহায়ক হবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।