ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বঙ্গবন্ধু’র খুনিদের ফাঁসি কার্যকরের দাবিতে জাবিতে মানববন্ধন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
বঙ্গবন্ধু’র খুনিদের ফাঁসি কার্যকরের দাবিতে জাবিতে মানববন্ধন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

রোববার (১৪ আগস্ট) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় অমর একুশের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি তার বক্তব্যে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করে দেশকে কলঙ্কমুক্ত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল বলেন, পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার জন্য ইতোমধ্যে ছাত্রলীগের পক্ষ থেকে আইন মন্ত্রণালয়ে স্মারকলিপি দেওয়া হয়েছে।

একইসঙ্গে একই দাবিতে আমরা ক্যাম্পাসে গণস্বাক্ষর কর্মসূচি পালন করবো।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, শুভশীষ কুণ্ডু, টনি, আল-আমিন সেতু, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন কুমার কুণ্ডু, সাংগঠনিক সম্পাদক মোর্শেদুর রহমান আকন্দ, আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ, শহীদ রফিক জব্বার, হল সভাপতি নওশাদ আলম অনিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিমন, জাহানারা ইমাম হল সভাপতি আজরীন ফাতেমাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।