ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবির ভর্তি পরীক্ষায় সহযোগিতায় দুই ব্যাংকের সঙ্গে চুক্তি

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
জবির ভর্তি পরীক্ষায় সহযোগিতায় দুই ব্যাংকের সঙ্গে চুক্তি

জবি: ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষ প্রথম সেমিস্টারে ভর্তি পরীক্ষা নিজস্ব প্রযুক্তিতে অনুষ্ঠানের জন্য ভর্তি সংশ্লিষ্ট কাজে দুই ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রশাসন।

রোববার (১৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রূপালী ব্যাংকের শিওর ক্যাশ ও ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিংয়ের সঙ্গে পৃথক দু’টি চুক্তি উপাচার্যের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া এবং রূপালী ব্যাংকের পক্ষে প্রতিষ্ঠানের জেনারেল ম্য্যনেজার মো. মাইন উদ্দিন।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, রূপালী ব্যাংক এবং ডাচ-বাংলা ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১২ আগস্ট  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মো. সেলিম ভুইয়া বাংলানিউজকে জানান, ব্যয় সংকোচন ও বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ আয় বাড়াতে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নিজস্ব প্রযুক্তিতে অনুষ্ঠিত হবে। এতে ব্যয় হবে ৭ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।