ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

খুলনার নর্থ-ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শোক দিবস পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
খুলনার নর্থ-ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শোক দিবস পালন

খুলনা: খুলনার নর্থ-ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

১৫ আগস্ট (সোমবার) জাতীয় শোক দিবসের কর্মসূচির মধ্যে ছিলো-জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদত বরণকারীদের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য নীরবতা পালন, দোয়া ও মিলাদ মাহফিল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সিটি লিবারেল আর্টস অ্যান্ড হিউম্যান সায়েন্সের ডিন প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী। অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন গণিত বিভাগের প্রভাষক আসাদুজ্জামান।

শোক সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ফকির আবু হোসেন। বক্তব্যে তিনি স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অসাধারণ অবদান শ্রদ্ধাভরে স্মরণ করে উপস্থিত সবাইকে সঠিক ইতিহাস চর্চার প্রতি গুরুত্বারোপ করেন।

শোক সভায় আরও বক্তব্য রাখেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও পরিচালক পবিত্র কুমার সরকার ও সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন এবং সহকারী রেজিস্ট্রার কাজী মো. আহসানউল্লাহ, ইংরেজি বিভাগের প্রধান কামরুন্নাহার শিলা, প্রভাষক মো. এনামুল হক সবুজ ও শেখ মারুফুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।