ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবি সাংবাদিক সমিতির অ্যালামনাই সভা শুক্রবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৬
জাবি সাংবাদিক সমিতির অ্যালামনাই সভা শুক্রবার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) পূর্ণাঙ্গ অ্যালমনাই অ্যাসোসিয়েশন গঠনের জন্য শুক্রবার (১৯ আগস্ট) প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার (১৬ আগস্ট)  প্রস্তুতি সভার বিষয়টি জানান সভার আহ্বায়ক ও জাবিসাসের ১৯৮৬-৮৭ সালের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম।

তিনি বলেন- শুক্রবার (১৯ আগস্ট) বিকেল ৪টায় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সোবহানবাগ ক্যাম্পাসে সভা অনুষ্ঠিত হবে।

আব্দুস সালাম বলেন, ‘জাবিসাসের প্রাক্তন সদস্যদের নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য এ সভার আয়োজন করা হয়েছে। জাবিসাসের সকল সাবেক সদস্যদের সভায় অংশ নেওয়ার আহ্বান জান‍াচ্ছি। এই সভায় সবাই মিলে আলোচনা করে জাবিসাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হবে বলে আমরা আশাবাদী’।

তিনি আরো বলেন, ‘জাবিসাস ১৯৭২ সালে বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিষ্ঠিত দেশের প্রথম ক্যাম্পাস সাংবাদিক সংগঠন হিসেবে যাত্রা শুরু করে। অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করার মাধ্যমে জাবিসাসের ঐতিহ্য আরও সমুন্নত হবে। এই অ্যাসোসিয়েশন জাবিসাসের সার্বিক উন্নয়নে কাজ করবে’।
প্রয়োজনীয় তথ্যের জন্য অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব কাজী জাকির হোসেন (০১৭১২-১২৩৭৭৫) অথবা সাংবাদিক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজনের (০১৭৮২-৬৯৮৪৮৪) নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৬
জিসিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।