ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
জাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে ও অবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় পরিবহন চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডেইরি গেটে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদতে সারাদেশে সিরিজ বোমা হামলা পরিচালিত হয়, যা জাতির জন্য একটি কলঙ্কজনক অধ্যায়। ঘটনার সঙ্গে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত দ্রুত তাদের বিরুদ্ধ ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, শুভশীষ কুণ্ডু টনি, আল-আমিন সেতু, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন কুমার কুণ্ডু, সাংগঠনিক সম্পাদক মোর্শেদুর রহমান আকন্দ, আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম বিপুল, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ, শহীদ রফিক জব্বার হল সভাপতি নওশাদ আলম অনিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিমন, জাহানারা ইমাম হল সভাপতি আজরীন ফাতেমাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।