ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবিতে শিবিরকর্মী সন্দেহে ২ শিক্ষার্থী আটক

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬
রাবিতে শিবিরকর্মী সন্দেহে ২ শিক্ষার্থী আটক

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিবিরকর্মী সন্দেহে দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে ১১টার দিকে শহীদ হবিবুর রহমান হল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজিবুল হাসান সৈকত ও রাজশাহী কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আব্দুর রাজ্জাক। তারা দু’জনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুরের জুঁই ছাত্রাবাসের শিক্ষার্থী।

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সৈকত, রাজ্জাকসহ ১০-১২ জন হবিবুর হলের ডাইনিংয়ে খাওয়ার জন্য আসেন। এ সময় তাদের আচরণে সন্দেহ হওয়ায় হল শাখা ছাত্রলীগের সভাপতি মামুন-অর-রশীদ তাদের অতিথি কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশে খবর দেন। পরে তাদের পুলিশে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, আচরণে সন্দেহ হওয়ায় ওই ১০-১২ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে দু’জনকে পুলিশের কাছে দেওয়া হয়েছে। এদের মধ্যে সৈকত বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য শেয়ার দেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, তাদেরকে শিবিরকর্মী সন্দেহে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৫২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।