ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিসাস অ্যালামনাই’র নতুন সভাপতি মঞ্জু, সম্পাদক জাকির

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬
জাবিসাস অ্যালামনাই’র নতুন সভাপতি মঞ্জু, সম্পাদক জাকির

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতি (জাবিসাস) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০১৬-১৮ বছরের জন্য শহিদুল হক মঞ্জুকে সভাপতি ও কাজী জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

শনিবার (২০ আগস্ট) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ১৯ আগস্ট রাজধানীর ড্যাফডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সোবহানবাগ ক্যাম্পাসে অনুষ্ঠিত সংগঠনের এক সাধারণ সভায় ৩৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি অধ্যাপক ড. ফকির রফিকুল আলম কিরণ, সৈয়দ আবদাল আহম্মদ, মো. আব্দুস সালাম, যুগ্ম- সম্পাদক আলমগীর স্বপন, জুনায়েদ আলী সাকি, কোষাধ্যক্ষ রেজাউল হক কৌশিক, সাংগঠনিক সম্পাদক রেহমান আতিক, সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসাইন রাহাত, মওদুদ আহমেদ সুজন, আইসিটি সম্পদক ওয়ালিউল্লাহ ওলি, দফতর সম্পাদক কামরান সিদ্দিকী, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক জাকারিয়া পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ূন কবীর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুকিমুল আহসান হিমেল, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ফজলে এলাহী চৌধুরী ও সহ-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বাচ্চু শেখ রবিন।

আর একরাম করিম, মো. আনোয়ারুল ইসলাম, আনিসুর রাহমান বাবু, ফরিদ আহম্মেদ, ড. এম মনিরুজ্জামান, শীলা কবির, মাসুদ করিম, মেজবাহ উদ্দিন তুহিন, আব্দুল্লাহ আল মোহন, রাশেদ মেহেদী, হাদিউজ্জামান সৌরভ, গোলাম রব্বনী বিকাশ, খায়রুল হাসান মুন্না, হারুন-অর-রশিদ ও ইমদাদ হক সংগঠনের কার্যনির্বাহী সদস্য হয়েছেন।

সভায় সবার সম্মতিতে কমিটির মেয়াদ ২ বছর নির্ধারণ করা হয়। একই সঙ্গে অ্যাসোসিয়েশনের একটি উপদেষ্টা কমিটি ও গঠনতন্ত্র প্রণয়ন কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬
আরআইএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।