ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

আফসানা হত্যার বিচার দাবিতে ছাত্র ইউনিয়নের কর্মসূচি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
আফসানা হত্যার বিচার দাবিতে ছাত্র ইউনিয়নের কর্মসূচি

ঢাকা বিশ্ববিদ্যালয়: মিরপুরের সাইক ইনিস্টিটিউটের শিক্ষার্থী আফসানার ফরেনসিক রিপোর্ট প্রত্যাখান করে সুষ্ঠু বিচারের দাবিতে ২২ আগস্ট  স্বরাষ্ট্রমন্ত্রণালয় অভিমুখে পদযাত্রার কর্মসূচি ঘোষণা করেছে ছাত্র ইউনিয়ন।

রোববার (২১ আগস্ট)  দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে  তাৎক্ষণিক  সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি লাকী আক্তার।


   
তিনি বলেন, আমরা  এই ফরেনসিক রিপোর্ট প্রত্যাখান করছি। আফসানার অস্বাভাবিক মৃত্যু প্রমাণ করে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ফরেনসিক রিপোর্টের নামে প্রহসন করা হয়েছ। হত্যাকাণ্ডে প্রভাবশালী কেউ জড়িত থাকলে প্রভাবিত করার চেষ্টা করা হয়। আফসানার ক্ষেত্রেও তাই হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হবে। একই সঙ্গে সারাদেশের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়ার কথা জানান তিনি।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক তুহিন কান্তি দাস, হাসিব মুহাম্মদ আশিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
এসেক/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।