ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি দাবিতে রাবিতে মানববন্ধন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৬
গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি দাবিতে রাবিতে মানববন্ধন ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি: ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তির দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ ও রাবি ছাত্রলীগ পৃথকভাবে এ কর্মসূচি পালন করে।

সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে মানববন্ধন করে প্রগতিশীল শিক্ষক সমাজ। এতে বক্তব্য রাখেন, রাবির সাবেক উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান, শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক আনন্দ কুমার সাহা, প্রগতিশীল শিক্ষক সমাজের সভাপতি অধ্যাপক রকীব আহমেদ প্রমুখ।

এদিকে, একই দাবিতে দুপুর ১২টার দিকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে রাবি ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি তাদের দলীয় টেন্ট থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লবের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সিদ্ধার্থ শংকর সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা,আগস্ট ২১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।